ইউপি চেয়ারম্যানের হামলায় সাংবাদিক আহত

0
405

চ্যানেল এসএ-এর নরসিংদী প্রতিনিধি সজল ভূঁইয়া আহত হয়েছেন। জেলার রায়পুরা থানার আমিরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নাসিরউদ্দিন খান ও তার পেটোয়াবাহিনী সাংবাদিক নাসিরকে পিটিয়ে জখম করে।

আহত সাংবাদিক সজল ভূঁইয়া।
ছবি: সাংবাদিক বাতেন বিপ্লবের ফেসবুক টাইমলাইন থেকে।

বৃহস্পতিবার নাসির চেয়ারম্যানের ত্রাণ চুরির খবর সংগ্রহ করতে এসএ টিভির সাংবাদিক বাতেন বিপ্লব ও নরসিংদী প্রতিনিধি সজল ভূঁইয়া আমিরগঞ্জ যান। সেখানেই সজল ভূঁইয়ার ওপর হামলা চালান নাসির চেয়ারম্যান ও তার সাঙ্গপাঙ্গরা।

বাতেন বিপ্লব আহত সজলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরে নিজের ফেসবুক আইডি-তে ঘটনার বর্ণনা দেন।

ফেসবুকে বাতেন বিপ্লব লিখেন:

“চোখের সামনে রক্তে রঞ্জিত হলো এসএ টিভি’র নরসিংদী প্রতিনিধি সজল ভূঁইয়া ভাই৷ নরসিংদীর রায়পুরা থানার আমিরগঞ্জের চেয়ারম্যান নাসির উদ্দিন খান পশুরমত হামলে পড়লো সজলের ওপর৷ নাসিরের চাল চুরির অনুসন্ধান করছিলাম৷ সাথী হয়েছিলেন সজল ভাই৷ অসাধারণ ভালো মানুষ৷ স্থানীয় লোকজনের অভিযোগের বিষয়ে নাসিরের সাথে কথা বলতে গেলে সজলকে দেখেই তেলে বেগুনে জ্বলে ওঠে নাসির৷ মুহুর্তে ঝাপিয়ে পড়ে দানবের মত লাত্থি ঘুষি দিতে থাকে৷ এসময় নাসিরের পোষা গুন্ডারা লাঠি দিয়ে এলোপাতারি পেটায় সজলকে৷ জ্ঞান হারানো সহকর্মীর জন্য অনুনয় বিনয় করলে আমাকেও হুমকি দেয় নাসির৷ প্রানভয়ে রক্তাক্ত সহকর্মীকে অটো রিক্সায় তুলে দিয়ে পালিয়ে আসি কাপুরুষের মত…😪”