এভারেস্টে ক্রিস গেইল

0
1340
ক্রিস গেইল ও ইপিএল-এ তার দল পোখারা রাইনোসের লোগো। ডানে নেপাল ক্রিকেট বোর্ড ও ডিস্পোর্টসের মধ্যে সম্প্রচার চুক্তি সই

এভারেস্টে পা রাখলেন ক্রিস গেইল। নেপালি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট এভারেস্ট প্রিমিয়ার লীগে (ইপিএল) যুক্ত হলেন ক্যারিবিয়ান এই ব্যাটিং দানব। গেইলের টিম পোখারা রাইনোস। ইপিএলরে চতুর্থ আসর মাঠে গড়াবে ২৯ ফেব্রুয়ারি।

বৃহস্পতিবার ট্যুইট করেন গেইল। জানান তার নতুন গন্তব্যের কথা। লিখলেন, ‘আমি নেপাল যাবো। সেদেশের সবচেয়ে বড় স্পোটিং ইভেন্ট এভারেস্ট প্রিমিয়ার লীগে খেলবো্ আসুন আমার দলকে সমর্থন করুন। একটি দারুণ ক্রিকেট উৎসবে অংশ নিন।’

নেপালের শীর্ষস্থানীয় দৈনিক দ্য কাঠমান্ডু পোস্ট জানাচ্ছে, ক্যারিবিয়ান গেইল ১৪ থেকে ২৮ মার্চ কীর্তিপুরে ত্রিভূবন ইউনিভার্সিটি মাঠে অনুষ্ঠিত ম্যাচগুলোতে মাঠে নামবেন।

পোখারা রাইনোসের অন্যতম মালিক দীপা আগরওয়াল কাঠমান্ডু পোস্টকে বলেন, গেইল আমার টিমে যুক্ত হয়েছে, এটা এখনও অবিশ্বাস্য লাগছে। গেইল যখন এখানে এসে পৌঁছুবে তখন নেপালের ক্রিকেট ও আমার দলের দিকে সবার দৃষ্টি পড়বে। এটা নেপালের ক্রিকেটকে এগিয়ে নিবে। আমরা অধীর আগ্রহে অপেক্ষা করছি ক্রিস ঝড় দেখার জন্য, বললেন দীপা।

এদিকে, নেপাল ক্রিকেট বোর্ডের সাথে ৩ বছরের সম্প্রচার চুক্তি করেছে টেলিভিশন চ্যানেল ডিস্পোর্টস। ইপিএলের ম্যানেজিং ডিরেক্টর আমির আখতার ও ডিস্পোর্টসের চিফ অপারেটিং অফিসার দিলীপ সরণ চুক্তিতে স্বাক্ষর করেন।

এবারের আসরে গেইলের পাশাপাশি তার স্বদেশি ডোয়াইন স্মিথও আসছেন ইপিএলে। তার দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স। শ্রিলংকার উপুল থারাঙ্গাও আসছেন নেপালে। খেলবেন ললিতপুর প্যাট্রিয়টসের হয়ে। আর আফগানিস্তানের মোহাম্মদ শেহজাদ খেলবেন চিৎবন টাইগার্সের পক্ষে।