ওয়ালটনের বিরুদ্ধে অভিযোগ

0
596

করোনা ভাইরাসের কারণে কর্মহীন মানুষের সংখ্যা বেড়েছে। এমন অবস্থায় লালমনিরহাটের হাতীবান্ধায় ত্রাণ দেয়ার ঘোষণা দিয়েছে বাণিজ্যিক প্রতিষ্ঠান ওয়ালটন। ত্রাণের কথা শুনে অসহায় মানুষের ভীড় জমে। শেষ পর্যন্ত ভীড় জমানো মানুষগুলো ত্রাণ না পেয়ে ফিরে যান। এমন অভিযোগের আঙুল ওয়ালটনের দিকে।

স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল লালমনি প্রতিদিন জানায়, সোমবার হাতীবান্ধা উপজেলার মেডিকেল মোড় এলাকায় ওয়ালটনের শো-রুমের সামনে ত্রাণ বিতরণ করা হবে বলে স্থানীয়দের খবর দেয়া হয়। খবর পেয়ে সকাল থেকেই মানুষের ভীড় জমে সেখানে।

ত্রাণের জন্য আসা শাহিদা বেগম ও রাহিজা বেগম জানান, তারা সকাল থেকে ত্রাণের জন্য অপেক্ষা করছিলেন। কিছুক্ষণ পর ওয়ালটনের কর্মকর্তা-কর্মচারিরা ৫০টির মত ত্রাণের প্যাকেট এনে শো-রুমে রাখেন। তারা সবাইকে লাইন দিয়ে দাঁড়াতে বলেন। লোকজন সারিবদ্ধভাবে দাঁড়ালে ওয়ালটনের কর্মকর্তা ও কর্মচারিরা ত্রাণ দেয়ার ছবি তোলেন এবং ভিডিও করেন। এরপর তারা শো-রুম বন্ধ করে চলে যান। লোকজন অভুক্ত থেকে বিকেল পর্যন্ত অপেক্ষা করে ত্রাণ না পেয়ে ফিরে যান বলে অভিযোগ উঠেছে।

লালমনি প্রতিদিন জানাচ্ছে, ওয়ালটনের হাতীবান্ধা শো-রুমের ম্যানেজার আশীষ রায় তাদের জানিয়েছেন, গ্রামে গ্রামে গিয়ে ওয়ালটনের হয়ে কাজ করেন এমন ৫০ জন শ্রমিকের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শো-রুমের সামনে এতো মানুষ কেন এসেছেন তা তিনি জানেন না বলে জানিয়েছেন।