করোনায় আক্রান্ত কণিকা কাপুর

[বেবি ডল গানের ফুল ভিডিও-সহ]

0
1460

বলিউডেও থাবা বসিয়েছে করোনা ভাইরাস। আক্রান্ত হলেন বেবি ডল, মানে কণিকা কাপুর। বেবি ডল খ্যাত এ গায়িকা বলিউডে করোনার প্রথম আক্রান্ত সেলিব্রেটি।

কণিকা কাপুর এখন লখনৌর কিং জর্জ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন

কলিনা কাপুর এখন উত্তর প্রদেশের লখনৌতে কিং জর্জ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন।

কোলকাতার পত্রিকা আনন্দবাজার ও এইবেলা জানিয়েছে ১৫ মার্চ লন্ডন থেকে লখনৌতে ফেরেন এই হার্টথ্রব। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে তিনি পরীক্ষা নিরীক্ষা করাতে অস্বীকার করেন তিনি। এমনকি চেপে যান তার লন্ডন ভ্রমণের কথা।

লখনৌতে ফিরে তিনি সেদিনই ঘনিষ্ঠজনদের নিয়ে পার্টির আয়োজন করেন একটি পাঁচ তারকা হোটেলে। সেই পার্টিতে ব্যক্তিগত বন্ধুবান্ধব ছাড়াও রাজনীতিক ও আমলাদের জম্পেশ উপস্থিতি ছিল।

ছবি: কণিকা কাপুরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেয়া

শুক্রবার কণিকা ইনস্টাগ্রামে জানান তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। লিখেছেন, ‘আমি এবং আমার পরিবার আপাতত কোয়ারেন্টাইনে রয়েছি। যখন এয়ারপোর্ট থেকে বাড়ি ফিরি তখন নিয়মমাফিক আমার সব টেস্ট হয়েছিল। চারদিন আগে করোনার যাবতীয় উপসর্গ আমার আমার শরীরে দেখা দিতে থাকে। অল্প জ্বর রয়েছে। তবে আমি ভালো আছি।

ছবি: কণিকা কাপুরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নেয়া

তবে কণিকার বাবারাজীব কুমার গণমাধ্যমকে বলেছেন, এয়ারপোর্টে কণিকা কর্তৃপক্ষের সাথে কোন মিথ্যা কথা বলেননি। তার যাবতীয় পরীক্ষা হয়েছিল। সব প্রক্রিয়া শেষ করেই কণিকা বাড়ি আসে। বাবা-মেয়ে দুই জনই এয়ারপোর্টে পরীক্ষা নিরীক্ষার বিষয়ে সত্য গোপন করলেও বাবা কিন্তু পার্টির বিষয়টি স্বীকার করে নিয়েছেন। বলেছেন, লন্ডন থেকে ফিরে তিনি একাধিক পার্টিতে গিয়েছিলেন।