তাবিথের অভিযোগ শোনার টাইম নেই

0
1296
ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়াসহ মোট ৩২টি অভিযোগ ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের। তবে তার অভিযোগ নেয়ার মত সময় ছিল না রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেমের।

শনিবার দুপুর একটার দিকে তাবিথ আউয়ালের প্রতিনিধি হয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে আসেন জুলহাস উদ্দিন নামের এক ব্যক্তি। তিনি রিটার্নিং কর্মকর্তাকে জানান, বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেয়া, মারধরসহ বেশকিছু অভিযোগ নিয়ে এসেছি। এখনই ব্যবস্থা না নিলে পরিস্থিতি আরও খারাপ হবে।

জুলহাস উদ্দিনের অভিযোগগুলো শোনার পর রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম বলেন, অভিযোগ দিয়েছেন, রেখে দিলাম, দেখবো। এখন কথা শোনার সময় নেই। অভিযোগ কি আগেই লিখে রেখেছিলেন নাকি?

জুলহাস উদ্দিন সাংবাদিকদের পরিস্থিতি বর্ণনা করে বলেন, তিনি রিটার্নিং কর্মকর্তার কথার জবাবে জানান, আগে কেন লিখে রাখবো। আমাদের এজেন্টদের বের করে দেয়া, মারধর করছে নৌকা প্রার্থীর কর্মীরা।… আজ ভোট, আপনি এখন ব্যবস্থা না নিলে এমনটা হতে থাকবে।

সাংবাদিকদের জুলহাস বলেন, তিনি (রিটার্নিং কর্মকর্তা) আমার কথা শুনলেনই না। এখনও ব্যবস্থা না নিলে কখন নেবেন? এদিকে, সকাল থেকে কয়েকটি এলাকায় নির্বাচনী সহিংসতা সম্পর্কে প্রধান নির্বাচন কমিশনার সিইসি সাংবাদিকদের বলেন, এমন নির্বাচন আমরা চাইনি। এখনও চাই না।