থ্যাংক ইউ ভেরি মাচ, এবার যান

0
1485
ফাইল ছবি

যারা বাইরের ভোটার তাদের ঢাকা ছাড়ার অনুরোধ জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ। অনুরোধ জানিয়েছেন সবার সাথে ছবিযুক্ত পরিচয়পত্র সাথে রাখার। প্রার্থীদের আত্মীয়রা যারা নির্বাচনী প্রচারণার কাজে ঢাকা এসেছিলেন তাদের উদ্দেশে বলেন, থ্যাংক ইউ ভেরি মাচ… আমরা আশা করবো এবার আপনারা ঢাকা ছেড়ে যাবেন। এসময় ছিনতাইকারী বা ম্যানহোলের ঢাকনা চোর কাউকে কাউন্সিলর পদে ভোট না দেয়ারও আহ্বান জানিয়েছেন তিনি।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে র‌্যাব আজ মাঠে নেমেছে। তাদের দায়িত্বসীমা ও কাজের পরিধি জানাতেই র‌্যাবের পক্ষ থেকে আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের। সেখানে বেনজীর আহমেদ বললেন এসব কথা। জানালেন, প্রার্থীদের মধ্যে সংক্ষুব্ধ যে কেউ র‌্যাবের কাছে অন্যায়-অবিচারের অভিযোগ জানাতে পারবেন।

যারা নির্বাচনী প্রচারণার কাজে ঢাকা এসেছিলেন তারা ঢাকা ছেড়ে না গেলে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে কিনা জানতে চাওয়া হয় র‌্যাব প্রধানের কাছে। উত্তরে তিনি জানান, কাউকে জেলে পোরা র‌্যাবের উদ্দেশ্য নয়। প্রকৃত ভোটাররা যেন ঠিকঠাক ভোট দিতে পারেন তা নিশ্চিত করতে চাইছে আইন-শৃঙ্খলা বাহিনী। বিরোধী দলীয় প্রার্থীরা ধরপাকড়ের যে আশঙ্কার কথা বলছেন সে সম্পর্কে মন্তব্য করতে গিয়ে তিনি ঠাট্টার আশ্রয় নেন। বলেন, ‘ওরা আশঙ্কা করতে থাক, আমরা নির্বাচন করি।’