দোয়া চাইলেন আতিক, হাসলেন ফখরুল

উত্তরার বাসিন্দা মির্জা ফখরুল ঢাকার ভোটার না

0
1426
বাঁয়ে সিনিয়র সাংবাদিকদের সাথে ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আতিকের মতবিনিময় সভা। ডানে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে কুশল বিনিময়

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ভোট চাইলেন আতিকুল ইসলাম। উত্তরা ৪ নম্বর সেক্টরের বাসিন্দা, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল হাসি বিনিময় করে জানালেন, তিনি ঠাকুরগাঁওয়ের ভোটার, ঢাকার নয়।

মঙ্গলবার দুপুরে এমন সৌহার্দ্যপূর্ণ পরিবেশের দেখা মিললো জাতীয় প্রেসক্লাবে। এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকুসহ অন্যান্য নেতারাও উপস্থিত ছিলেন।

বিএনপি নেতারা প্রেসক্লাবে গিয়েছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে। অনুষ্ঠান শেষে বিএনপি নেতারা ক্লাবের লাউঞ্জে আসেন চা পান করতে।

অন্য দিকে, ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম গিয়েছিলেন সিনিয়র সাংবাদিকদের সাথে মতবিনিময় করতে। মতবিনিময় শেষে তিনিও যখন লাউঞ্জে আসেন তখন দেখা হয় বিএনপি নেতাদের সাথে। তখনই আতিকুল ইসলাম মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে কুশল বিনিময় করে ভোট ও দোয়া চান।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল এ সময় জানান, তিনি ঢাকার ভোটার না। তবে সব প্রার্থীর জন্যই তিনি দোয়া করতে পারেন বলে মন্তব্য করেন। এর সাথে যোগ করেন, প্রার্থনা করি… দুই সিটি নির্বাচনই যেন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ পরিবেশে অনুষ্ঠিত হয়। কোন রকম কারচুপি যেন না হয় সে দোয়াই তিনি করেন বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

পাল্টা জবাবে আতিকুল ইসলাম বললেন, আওয়ামী লীগ ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় লড়াই করা দল। আমরা বিশ্বাস করি, ভোট শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

এর আগে সকালে, মেয়র প্রার্থী আতিকুল ইসলাম মতবিনিময় করেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুর রহমান এমপি, বর্তমান সভাপতি সাইফুল আলম, বিএফইউজে’র সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুলসহ অন্যান্য নেতাদের সাথে।