বাবার জন্য ভালোবাসা

0
361

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের সুস্থতা কামনা করেছেন তাদের ছেলে ও মেয়ে। তারা তাদের বাবা ও মায়ের সুস্থতা কামনা করে ট্যুইটারে পোস্ট দিয়েছেন।

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভানকা ও ছেলে এরিক বাবার নির্বাচনী প্রচারণায়

ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভানকা ট্রাম্প ও ছেলে এরিক ট্রাম্প শুক্রবার ট্যুইটারে এমন পোস্ট দেন। খবর: বিবিসি ও রয়টার্স।

ইভানকা তার পোস্টে বাবাকে উদ্দেশ্য করে লিখেন, তুমি একজন যোদ্ধা। আপনি নিশ্চয়ই একে (করোনা ভাইরাস) পরাস্ত করবেন। আমি তোমাকে ভালোবাসি বাবা।

হাসপাতালে যাওয়ার আগে রেকর্ড করা একটি ভিডিও বার্তা ওই পোস্টের সাথে জুড়ে দেন ইভানকা। ভিডিও-তে প্রেসিডেন্ট ট্রাম্প তার সবশেস পরিস্থিতি নিয়ে কথা বলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার প্রেসিডেন্ট ট্রাম্প ট্যুইট করে জানান, তিনি ও ফার্স্ট লেডি করোনা পজেটিভ। তার এ ঘোষণার প্রায় ১৫ ঘন্টা পর হোয়াইট হাউস এ পদক্ষেপ নিল। হোয়াইট হাউস বলছে, ৭৪ বছর বয়েসি প্রেসিডেন্টের জন্য সাবধানতার অংশ হিসেবে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

জ্বর, ক্বফ ও শ্বাসকষ্টের মত করোনার উপসর্গগুলোর কারণে প্রেসিডেন্ট ট্রাম্পের স্বাস্থ্য পরীক্ষা করা হলে তার শরীরী করোনা ভাইরাস শনাক্ত হয়। ধারণা করা হচ্ছে, নির্বাচনী প্রচারণাকালে তিনি আক্রান্ত হয়েছেন।

মাস্ক পরা মিস্টার ট্রাম্প কারও সহায়তা ছাড়াই হোয়াইট হাউসের বাইরে আসেন। সেখানে অপেক্ষায় থাকা সাংবাদিকদের উদ্দেশে হাত নেড়ে হেলিকপ্টারে উঠে যান।

ওয়াশিংটনের কাছেই মেরিল্যান্ডে বেথেসডার সামরিক হাসপাতালে তার চিকিৎসা চলছে। আগামী কয়েকদিন তিনি হাসপাতালের প্রেসিডেন্সিয়াল স্যুইটেই থাকবেন।