মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা নিহত

দুর্ঘটনায় নিহত তিন, আহত দুই

0
629

মো. রুম্মান হাওলাদার; পিরোজপুর: পিরোজপুর-মঠবাড়িয়া মহাসড়কে মুসুল্লীবাড়ি এলাকায় সংঘটিত দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা জাফর হাওলাদারসহ তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ইজিবাইকের অপর দুই আরোহী।

রোববার সকাল ৬ টায় দুর্ঘটনাটি ঘটে। ঢাকা থেকে মঠবাড়িয়াগামী ঈগল পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, দেবীপুর গ্রামের সৈয়দুর রহমানের ছেলে মুক্তিযোদ্ধা জাফর হাওলাদার (৬০) ও একই গ্রামের ইউনুচ মোল্লার ছেলে ইজিবাইক চালক বেলায়েত হোসেন (৩৬)। অপর একজনের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩৩ বছর। আহতরা হলেন, দেবীপুর গ্রামের আবু জাফরের ছেলে গোলাম হোসেন বাচ্চু (৩৪) ও একই গ্রামের হারুন-অর-রশিদের ছেলে সাইমুন (৩২)।

পুলিশ বাসটিকে আটক করে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তবে বাসটির চালক ও হেলপারকে আটক করা যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, দুজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। এছাড়া গুরুতর আহত দুই জনকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।