মিডিয়া ক্রিকেটের ফাইনাল শুক্রবার

0
431

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)-এর আয়োজনে মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে ডেইলি স্টার, আরটিভি, চ্যানেল আই ও ইনকিলাব।

আজ বৃহস্পতিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে প্রথম কোয়ার্টার ফাইনালে ডেইলি স্টার ১৫ রানে গত আসরের চ্যাম্পিয়ন চ্যানেল টোয়েন্টি ফোর-কে পরাজিত করে। প্রথম দল হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে ডেইলি স্টার। প্রথমে ব্যাট করে ৬ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২১ রান করে ডেইলি স্টার। জবাবে ব্যাট করতে নেমে ১০৬ রান করে চ্যানেল টোয়েন্টি ফোর। ম্যান অব দ্য ম্যাচ হন ফজলুর রহমান।

দ্বিতীয় কোয়ার্টার ফাইনালে আরটিভির কাছে ৩ উইকেটে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় এনটিভি। এনটিভির দেয়া ১০৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় আরটিভি। ২২ বলে ৭৮ রান করে ম্যান অব দ্য ম্যাচ হন শরীয়ত খান।

তৃতীয় কোয়ার্টার ফাইনালে সহজ জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে চ্যানেল আই। জাগো নিউজ প্রথমে ব্যাট করে ৬৭ রান করে। কোনো উইকেট না হারিয়ে সহজেই লক্ষ্যে পৌঁছে যায় চ্যানেল আই। ম্যাচ সেরা হন রাহুল রায়।

শেষ কোয়ার্টার ফাইনালে এশিয়ান মেইলকে ৭৬ রানের বড় ব্যবধানে হারিয়ে সেমিতে জায়গা করে নেয় ইনকিলাব। প্রথমে ব্যাট করে ২ উইকেটে ১১৭ রান করে ইনকিলাব। জবাবে ৩ উইকেটে ৫৩ রানে থেমে যায় এশিয়ান মেইলের ইনিংস। ম্যাচ সেরা হন ইনকিলাবের রকিবুল ইসলাম মানিক।

আগামীকাল শুক্রবার সকাল ৯টায় অনুষ্ঠিত হবে সেমিফাইনালের দুই ম্যাচ। একটিতে চ্যানেল আইকে মোকাবেলা করবে ডেইলি স্টার এবং অপর ম্যাচে আরটিভির প্রতিপক্ষ ইনকিলাব। বেলা সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।