মৃত্যু নিয়ে আবারও গুজব

0
1184

মৃত্যুর খবর নিয়ে গুজব ছড়ানো যেন নিয়মিত ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এবার গুজব রটানো হলো বরেণ্য চিত্রগ্রাহক মাহফুজুর রহমানকে নিয়ে। একটি অনলাইন নিউজ পোর্টাল তার মৃত্যুর সংবাদ প্রকাশ করে। যা চলচ্চিত্রাঙ্গনের মানুষেরা ব্যাপকভাবে প্রচার করে। কিন্তু তিনি এখনো বেঁচে আছেন বলে নিশ্চিত করেছেন তার পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার দুপুরে একটি অনলাইন নিউজ পোর্টালে তার মৃত্যুর “ভুল সংবাদ” প্রকাশ করলে গুজব ছড়িয়ে পরে।

দেশীয় চলচ্চিত্রের আন্তর্জাতিকমানের চিত্রগ্রাহক মাহফুজুর রহমানের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিনি এখনও বেঁচে আছেন। তবে তাকে রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে লাইফ সাপোর্ট দিয়ে রাখা হয়েছে।

নয় বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই চিত্রগ্রাহকের জীবন সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা। যে কোন সময় যে কোন কিছু ঘটতে পারে। এ জন্য মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে।
গত ২৬ নভেম্বর রাতের খাবার খেতে গিয়ে ফুসফুসে খাবার আটকে যায়। এতে তিনি অসুস্থ হয়ে পরেন। অবস্থার অবনতি হলে তাকে হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

এর আগে নায়করাজ রাজ্জাক, চলচ্চিত্র অভিনেতা এটিএম শামসুজ্জামান, সাংবাদিক মাহফুজউল্যাহ, বিএনপি নেতা সাদেক হোসেন খোকাসহ বিভিন্ন অঙ্গনের বেশ কয়েকজন বরেণ্য ব্যক্তির মৃত্যু নিয়ে গুজব ছড়িয়েছিল। এর মধ্যে এটিএম শামসুজ্জামান এখনও সুস্থ আছেন।