রুগানির পর দিবালাও আক্রান্ত

রোনাল্ডো ও কেন রিচার্ডসন করোনা নেগেটিভ

0
539

ক্রীড়াঙ্গনেও থাবা বসিয়েছে করোনা ভাইরাস। সিআর সেভেন আছেন সর্বোচ্চ নজরদারিতে। পর্তুগীজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ভুগছেন করোনা আতঙ্কে। সম্প্রতি সিআর সেভেন ড্রেসিং রুম শেয়ার করেছিলেন রুগানির সাথে। রুগানি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অজি পেসার কেন রিচার্ডসন শঙ্কামুক্ত হলেও দুঃসংবাদ এসেছে য়ূভেন্তুস ও আর্জেন্টাইন শিবিরে। পাওলো দিবালা এবার আক্রান্ত হলেন করোনা ভাইরাসে।

রুগানির আক্রান্তের খবরে রোনাল্ডো আছেন কোয়ারেন্টাইনে। প্রাথমিক পরীক্ষায় অবশ্য রোনাল্ডোর শরীরে করোনা শনাক্ত হয়নি। তবু ঝুঁকি নেয়া চলে না। তাই আছেন কোয়ারেন্টাইনে। পক্ষাঘাতগ্রস্ত মায়ের দেখভাল করতে দেশে ফেরা রোনাল্ডোকে জানানো হয়েছে আপাতত দেশেই থাকতে। এখন তার ইতালিতে যাওয়া বারণ। দীর্ঘ দিনের ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে আসার পর রোনাল্ডো নাম লিখিয়েছিলেন সিরি-আ’তে। চীনের পর ইতালিই বেশি ক্ষতিগ্রস্ত করোনা ভাইরাসের কারণে। আক্রান্ত ও মৃতের সংখ্যার দিক থেকে চীনের পরেই রয়েছে ইতালি।

রুগানির ধাক্কা সামাল দেয়ার আগেই য়ূভেন্তুস শিবিরে আরেক ধাক্কা। এবার করোনায় আক্রান্ত হলেন পাওলো দিবালা। এই আর্জেন্টাইনের শরীরে করোনা ভাইরাস পজেটিভ ধরা পড়েছে। তাই তাকেও নিয়ে যাওয়া হলো আইসোলেশনের আওতায়।

তবে স্বস্তি মিলেছে অস্ট্রেলিয়ায়। অজি পেসার কেন রিচার্ডসন ফিরেছেন কোয়ারেন্টাইন থেকে। তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়নি।