রেসপন্স টিমের সহায়তায় জনছায়া’র উপহার বিতরণ

0
418
মঙ্গলবার রাজধানীর সিটি ক্লাব মাঠে রেসপন্স টিমের সহায়তায় খাবার সামগ্রি বিতরণ করে জনছায়া। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা, জনছায়ার প্রধান সমন্বয়ক সাজিদ আহমেদ সুমন ও রেসপন্স টিমের অন্যতম অ্যাডমিন প্রকৌশলী মাছুদ আনোয়ার

ফেসবুকভিত্তিক গ্রুপ রেসপন্স টিমের সহায়তায় মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের মাঝে খাবার সামগ্রি বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জনছায়া’।

মঙ্গলবার বিকেলে রাজধানীর মিরপুরে সিটি ক্লাব মাঠে এই খাবার সামগ্রি সহায়তা হিসেবে বিতরণ করা হয়। এক হাজার পরিবারের ১৫ দিনের খাবার সামগ্রি উপহার হিসেবে দেয় জনছায়া। এই আয়োজনে সমন্বয়ের কাজ করে রেসপন্স টিম।

স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা এ সময় উপস্থিত ছিলেন। খাবার সামগ্রি বিতরণের আগে শুভেচ্ছা বক্তব্যে তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

খাবার সামগ্রি বিতরণে রেসপন্স টিমের পক্ষ থেকে সমন্বয় করেন গ্রুপের অন্যতম সংগঠক প্রকৌশলী মাছুদ আনোয়ার।

এ সময় উপস্থিত ছিলেন জনছায়া’র প্রধান সমন্বয়ক সাজিদ আহমেদ সুমন ও নাহিদা চৌধুরী কলি।

উল্লেখ্য, মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে রেসপন্স টিম সংগঠিতভাবে সারা দেশে মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষের মাঝে খাবার, পিপিই, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করছে। নিজেদের উদ্যোগের পাশাপাশি বিভিন্ন সংগঠন ও গ্রুপের সাথেও সমন্বয় করে এ কার্যক্রম অব্যাহত রেখেছে। যতদিন লকডাউন শেষেই এ কার্যক্রম বন্ধ হবে না। করোনা ভাইরাসের কারণে মানুষ যতদিন খাবার সঙ্কটে থাকবে ততদিন এই কার্যক্রম অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছে রেসপন্স টিম।

প্রসঙ্গত, লকডাউনের শুরুতেই আর্ট নিউজ বিডি ডটকমের সামাজিক দায়বদ্ধতা থেকে গড়ে উঠেছে রেসপন্স টিম।

Posted by M. Anwar Hu on Tuesday, 5 May 2020