সময়ের আলো’র আরেক সাংবাদিকের মৃত্যু

করোনা আক্রান্ত ছিলেন কিনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ

0
346

দৈনিক সময়ের আলো পত্রিকার সিনিয়র সাব এডিটর মাহমুদুল হাকিম অপু মারা গেছেন। গত এক সপ্তাহ ধরে জ্বর ও কাঁশির উপসর্গ নিয়ে তিনি বাসায় চিকিৎসাধীন ছিলেন।

মঙ্গলবার ভোরে বনশ্রীতে নিজ বাসায় ঘুমের মধ্যেই তিনি মারা যান। তার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ৫২ বছর বয়েসী মাহমুদুল হাকিম অপু ঢাকা বিশ্ববিদ্যাল‌য়ের গণ‌যোগা‌যোগ ও সাংবা‌দিকতা বিভা‌গের প্রাক্তন ছাত্র। 

মাহমুদুল হাকিম করোনা ভাইরাস আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফল জানানোর পরই জানা যাবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা।

মাহমুদুল হাকিম অপুর পারিবারিক সূত্র জানায়, তিনি বেশ কিছুদিন ধরে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বাসায় অবস্থান করছিলেন। ২/৩ দিন আগে তিনি সুস্থ হয়ে যান।

সাংবাদিক অপুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার বিশ্ববিদ্যালয়ের সহপাঠী, বন্ধুরা। গভীর শোক জানিয়েছে আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এম এম এনামুল হক, সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ ও ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়।

আর্ট নিউজের প্রধান সম্পাদক রহমান মুস্তাফিজ এবং প্রকাশক-সম্পাদক কাজী তামান্না তৃষা মাহমুদুল হাকিম অপুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল পত্রিকাটির সিটি এডিটর ও প্রধান প্রতিবেদক হুমায়ুন কবীর খোকন করোনায় আক্রান্ত হয়ে মারা যান। রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরপর তার স্ত্রী ও ছেলের শরীরে করোনা ধরা পড়ে। তার স্ত্রী বর্তমানে আইসিইউ-তে।