৩২ নম্বরে গেলেন আইইবি’র নির্বাচিতরা

0
790

ধানমণ্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)-এর নবনির্বাচিত নেতারা।

২০২০-২০২১ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচনে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ (বিপিপি) মনোনীত প্যানেল নিরঙ্কুশ জয় লাভ করে। আইইবি’র প্রেসিডেন্ট এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুরের নেতৃত্বে নবনির্বাচিত নেতারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন।

সোমবার বিকেলে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন নবনির্বাচিত নেতারা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, নবনির্বাচিত প্রেসিডেন্ট প্রকৌশলী নুরুল হুদা, সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী শাহাদাৎ হোসেন (শিবলু), বিবিপি’র কেন্দ্রীয় কমিটির সভাপতি অধ্যাপক ড. প্রকৌশলী মো. হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. নুরুজ্জামান, আইইবি ঢাকা কেন্দ্রের নবনির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী মোল্লা মোহাম্মদ আবুল হোসেন, সম্মানী সম্পাদক প্রকৌশলী কাজী খায়রুল বাশার।

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে আইইবি’র প্রেসিডেন্ট এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর বলেন, নব নির্বাচিত কমিটি সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় কাজ করে যাবেন। আমাদের এই বিজয় হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার বিজয়। বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র মোকাবেলা করে আইইবি তার লক্ষ্য অর্জনে কাজ করে যাবে। কোন ষড়যন্ত্রই লক্ষ্য থেকে বিচ্যুত করতে পাবে না।